Tuesday 14 June 2016

এখনও অনেক অধিকারের লড়াই বাকী। Subodh Biswas

Subodh Biswas

নিখিল ভারত বাঙালি উদ্বাস্তু সমন্বয় সমিতি।
" বিজ্ঞপ্তি "
মাননীয়,মাননীয়াষূ... 
(NIBBUSS)
..............আন্তরিক শ্রদ্ধা জানাই।বিগত ১২ বৎসর যাবত নিখিল ভারত বাংঙালি উদ্বাস্তু সমন্বয় সমিতির পতাকাতলে দেশব্যপি অনেক আন্দোলন আমরা করেছি।অনেক সফলতা ও পেয়ছি।অন্যদিকে পূর্ববাংলার ভেঙ্গেযাওয়া সংখ্যালঘু জনগোষ্ঠীকে ভারতের মাটিতে একসূএে বাধতে অনেকটা সফল হয়েছি। কিন্তু এখনও অনেক অধিকারের লড়াই বাকী।
প্রচলিত একটা কথাআছে,ট্রেনিং প্রাপ্ত সৈনিক ছাড়া যুদ্ধজয় করা যায়না,তদরুপ প্রশিক্ষিত সংগঠক ভিন্ন কোন আন্দোলন সফল হতেপারেনা। এভাবনাকে সামনেরেখে কেদ্রীয় সমিতি আগামী ৬/৭ আগষ্ট সর্বভারতীয় দু দিনের ক্যাড়ার ক্যাম্প কলিকাতা করার সিধান্ত গ্রহন হয়েছে। ক্যাডার ক্যাম্প শেষে সমিক্ষাসভা ও আয়ব্যায়ের হিসাব প্রস্তুত করাহবে।
তদউপলক্ষে আগামী ২৬ জুন বলাকা,বামনগাছি,প,বঙ্গ একদিনের গুরুত্বপূর্ন প্রস্তুতি সভার আয়োজন করা হয়ছে।উক্ত সভায় কেন্দ্রীয় সমিতির সদস্য,রাজ্যকমিটীর সভাপতি সম্পাদক এবং কেন্দ্রিয়/রাজ্য কমিটীর উপদেষ্টা মন্ডলী এবং জেলা কমিটির সভাপতি সম্পাদক ও এবং সংগঠনের শুভানুধ্যায়ীদের সভায় উপস্থিত থাকতে অনুরোধ করাহচ্ছে। সংগঠকদের জন্য একটি গাইড বুক পাবলিশ করার সিধান্ত নেওয়া হবে।এবং ৬,৭ আগষ্ট সর্বভারতীয় ক্যাডার ক্যাম্প সফল করতে আপনার পরামর্শ ওসহোযোগীতা আশারাখি। এই গুরুত্বপূর্ন সভায় আপনার উপস্থিতি একান্ত কাম্য।
ইতি-
এ্যাড অম্বিকা রায়। সাধারন সম্পাদক CEC. নিখিল ভারত বাঙালি উদ্বাস্তু সমন্বয় সমিতি।তাং- ১০,০৬,২০১৬.
বি:দ্র- ডিলিগেশন ফি ১৫০/ টাকা ধার্যকরা হয়েছ। যারা শিবিরে অংশগ্রহন করতে ইচ্ছুক ,সম্পর্ক: 09836768419,08902006263,07042576227.

No comments:

Post a Comment